বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, আমরা মানুষের জন্য রাজনীতি করি: নাছিম

0

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিদেশে গিয়ে আশ্রয় নেয়। বিভিন্ন দূতাবাসে দেশের বিরুদ্ধে নালিশ করে। আমরা নালিশের রাজনীতি করি না, আমরা মানুষের অধিকার আদায়ে রাজনীতি করি। উন্নত দেশ গড়ার জন্য আমরা সংগ্রাম করি।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের সংগ্রাম বিএনপি জামায়াতের সব ষড়যন্ত্রের বিরুদ্ধে। আমরা তাদের মানুষ হত্যা করে পুড়িয়ে মারার অপরাজনীতির বিরুদ্ধে সংগ্রাম করি। তাদের যে কোনো ষড়যন্ত্র মোকাবিলার জন্য মাঠে ময়দানে আমরা প্রস্তুত আছি। কোনো তারিখ উল্লেখ করে তাদের বিরুদ্ধে আমাদের মাঠে নামার প্রয়োজন নেই। আমরা সব সময় মাঠে আছি। নেতাকর্মীরা যেখানে অন্যায় দেখবে সেখানেই বলিষ্ঠ কণ্ঠে প্রতিরোধ করবে।

শনিবার (১৩ আগস্ট) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে তিন দিনব্যাপী (১৩-১৫ আগস্ট) ‘ইতিহাস কথা কয়’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর অনুষ্ঠানের শুরুতে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারা যদি মনে করে আমরা তাদের নেতাকর্মীদের মতো পালিয়ে যাবো, তাহলে ভুল ভাবতেছে। আমরা জাতির পিতার আদর্শের সৈনিক। আমরা আমাদের মাতৃভূমি রক্ষায় সব সময় কাজ করবো। যে কোনো অপশক্তির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বাংলাদেশের মানুষের শান্তি ও সম্প্রীতি অক্ষুণ্ন রাখতে আমরা শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে যাবো। আমরা পালিয়ে বেড়ানোর জাতি না। আওয়ামী লীগের নেতা কর্মীরা পালিয়ে বেড়ায় না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com